• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন 

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০২২, ২৩:৪৪
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এবং বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে কমিউনিটি পুলিশিং ডে।

শনিবার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং সেল এর আয়োজনে সদর মডেল থানার প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষণি করে পাবলিক লাইব্রেরি এন্ড টাউন হল মিলনায়তনে এসে মিলিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, জেলা সিভিল সার্জন আহাম্মদ কবির।

জেলা কমিউনিটি পুলিশিং সেল এর সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন ভূঁইয়া আজাদ এর সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন- সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, জেলা কমিউনিটি পুলিশিং সেল এর সভাপতি জিয়াউল হুদা আপলুসহ প্রমুখ।

অনুষ্ঠানে এ বছর কমিউনিটি পুলিশিং ডে-২০২২ শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসাবে পুরস্কৃত হন সদর মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক (এস আই) মুহাম্মদ কাওসারুজ্জামান ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য শঙ্কর কুমার মজুমদার।

বক্তরা বলেন, বাংলাদেশ পুলিশ জনবান্ধন পুলিশ। একসময় মানুষ থানায় অথবা পুলিশের সঙ্গে কথা বলতে, অনেক ভয় করতেন। এখন সাধারণ মানুষ পুলিশের সাথে নির্ভয়ে কথা বলতে পারেন। একমাত্র অপরাধীরা পুলিশকে দেখলে ভয় ও আতঙ্কে থাকেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদযাপন,লক্ষ্মীপুর,কমিউনিটি পুলিশিং ডে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close